ভূমি কর্মকর্তাকে মহিলার সাথে অনৈতিক সম্পর্কে ফাঁসানোর অভিযোগ

Digiqole ad

ছবি: প্রতিকী
তপন পাল, পাইকগাছা প্রতিনিধি: নিজের স্বার্থ হাসিল করতে না পারায় পাইকগাছার কপিলমুনি ইউএলও মোঃ জাকির হোসেনকে জড়িয়ে এক গৃবধূর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ করা হয়েছে। এতে অপমান সহ্য করতে না পেরে আত্নহত্যার হুমকি দিয়েছে ওই গৃহবধূ।

স্থানীয়রা জানান, পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়ন ভূমি কর্মকর্তা (ইউএলও) মোঃ জাকির হোসেনের সাথে পার্শ্ববর্তী তালা উপজেলার এক গৃহবধূর সাথে অনৈতিক সম্পর্ক চলে আসছিল। যার সূত্র ধরে জাকির হোসেন বেশ কিছু দিন যাবৎ ঐ গৃহবধূর বাড়িতে যাওয়া-আসা করেন।
বুধবার দিবাগত রাত দেড়টার সময় তিনি ফের ঐ গৃবধূর ঘরে প্রবেশ করলে খবর পেয়ে গ্রামবাসী তাকে ধরতে যায়। তবে গ্রামবাসীর উপস্থিতি আঁচ করতে পেরে সুচতুর জাকির নিজের মোটর সাইকেল চালিয়ে রথখোলা অভিমুখে পালিয়ে যায় ৷

এ ব্যাপারে ভূমি কর্মকর্তা জাকির হোসেনের নিকট জানতে চাইলে তিনি রামপালটাইমসকে জানান, স্থানীয় কতিপয় ব্যক্তিদের চাহিদা অনুযায়ী অবৈধ কাজ করে না দেওয়ায় একটি চক্র সংঘবদ্ধভাবে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। ঘটনার রাতে তিনি কোথাও জাননি। এমনকি, ঐরাতে তিনি তার উর্দ্ধতন কতৃপক্ষের সাথে জরুরী কাজে উপজেলা সদরে অবস্থান শেষে নিজ অফিসে ছিলেন। তার সাথে কারো অনৈতিক সম্পর্ক থাকলে তাকে ঘটনাস্থলে কেউ আটকায়নি কেন? প্রকৃত পক্ষে তিনি ঐ দিন অফিসের বাইরেই জাননি তাই আটকানোর প্রশ্নই আসেনা।

ঘটনার রাতে খবর পেয়ে পাইকগাছা উপজেলার কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনা স্থলে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু ঘটনাস্থল তালা উপজেলাধীন হওয়ায় কপোতাক্ষ নদের সাকো পেরিয়ে তিনি সেখানে যাননি বলে সাংবাদিকদের জানান।

এদিকে তালা পল্লীর জনৈকা গৃহবধূর সাথে ইউএলও জাকির হোসেনের অনৈতিক সম্পর্কের খবর অনলাইন নিউজ পোর্টাল বেশ রং মাখিয়ে প্রচার করে ৷ এতে লোক-লজ্জা ও চরম অপমানে ঘরের বাইরে বের হতে পারছেননা সংশ্লিষ্ট গৃহবধূ।অপপ্রচারের জের ধরে তিনি আত্নহত্যার চেষ্টা চালিয়েছেন বলেও পরিবারসূত্রে জানানো হয়েছে। এব্যাপারে গৃহবধূ ও তার পরিবার বিষয়টি সুষ্ঠু তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের চিহ্নিত ও তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

Digiqole ad

Related post