ডি জিনি নিয়ে এসেছে অনলাইন ডিজাইনার বুটিক কালেকশন

Digiqole ad


কলকাতা: বর্তমান সময়ে মানুষের সবচেয়ে বেশি সময় যায় নিজেকে সুন্দর করে তুলতে।আর যেকোনো মানুষকে সুন্দর করে তুলতে সুন্দর পোশাকের ভূমিকা অপরিহার্য। সেই কথা মাথায় রেখেই ডি জিনি ইভেন্ট প্রাইভেট লিমিটেড ম্যানেজমেন্ট নিয়ে এল অনলাইন ডিজাইনার বুটিক কালেকশন।

উইসেস বুটিকের সহযোগিতায় তাঁরা নিয়ে আসতে চলেছে ভিভিড ১৯ ডট কম যেখানে সকলেই কিনতে পারবেন এক্সক্লুসিভ ডিজাইনার পোশাক মাত্র একটি ক্লিকে।নিজস্ব অ্যাপ ও ইনস্টল করা যাবে গুগল প্লে স্টোর থেকে।আগামি ১৯শে আগস্ট ও ২০শে আগস্ট শহরের নার্স ও কোরোনা জয়ী মহিলাদের ফ্যাশন শো এর মাধ্যমে প্রকাশিত হবে ভিভিড ১৯ অ্যাপ।

থাকবে পশ্চিমবঙ্গ ও বাইরের রাজ্যের বিভিন্ন নামী দামী বুটিক থেকে কেনাকাটার সুযোগ।শাড়ি, চুড়িদার, লেহেঙ্গা, গাউন, স্কার্ট, টপ, কুর্তি, স্কার্ফ ছাড়াও থাকবে বিভিন্ন ব্যাগ, বটুয়া, গহনার এক্সক্লুসিভ সম্ভার।”পুরো প্রদর্শনীটি ডিজিটালি সম্প্রচারিত হবে কোরোনা প্রকোপের কথা মাথায় রেখে।

যদিও আমরা খুব সীমিত সংখ্যক মানুষকে আহ্বান জানাচ্ছি সশরীরে এসে এই প্রদর্শনী দেখার জন্য।সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবীধি মান্যতা দিয়েই আমরা অনুষ্ঠান করব।থাকবে বিশেষ অফার ‘লুট সকো তো লুট লো’ যেখানে থাকবে বিনামূল্যে কেনাকাটা করার সুযোগ।২০মিনিট সময়ের জন্য অঃই বিশেষ অফার দেওয়া হবে”।এমনটাই জানালেন ম্যানেজিং ডিরেক্টর স্মরণিকা ভট্টাচার্য্য।

এর সাথেই প্রকাশিত হল ইএমআই ওয়েডিং।বিয়েকে যারা নিজেদের জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন হিসাবে মনে করেন।যাঁরা পরিবারের পাশাপাশি নিজেরাও নিজেদের বিয়ের খরচের দায়িত্ব সমানভাবে নিতে চান তাঁদের বিশেষ সুবিধা দেবে এই স্কিম।”একসাথে অনেকটা টাকা নিজেদের থেকে দিতে পারার সমস্যাও দূর করবে এই নতুন ভাবনা।বিশেষ কিছু শর্তের বিনিময়ে দেওয়া হবে এই সুযোগ।

বিয়ের খরচটা যাতে মানুষের কাছে বোঝা হয়ে না দাঁড়ায় সেই কথা মাথায় রেখেই এই নতুন ভাবনা।যদি এখন একটা ফোনও ই এম আই তে কেনা যায় তাহলে বিয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয় কেন নয়”? এমনটাই মত ম্যানেজিং ডিরেক্টর সুদীপ্ত রায়চৌধুরীর।তিন লক্ষ টাকা থেকে শুরু করে মাসিক আয়ের উপর ভিত্তি করে বিয়ের ক্ষেত্রে লোন দেওয়ার পরিমান বিচার করা হবে।পূরন করতে হবে শর্ত।

অনুষ্ঠানে উদ্বোধন করা হল দুটি লোগো।এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুদীপ্ত রায়চৌধুরী, স্মরণিকা ভট্টাচার্য্য ছাড়াও উইসেস বুটিকের তরফে তপতী মন্ডল ও ডি জিনি ইভেন্ট প্রাইভেট লিমিটেডের অন্যতম কর্মকর্তারা।সকলেই আশাবাদী তাদের এই আগামি দিনগুলির ও প্রকল্পগুলির সফলতা নিয়ে।

Digiqole ad

Related post