বাগেরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা ও পুরষ্কার বিতরণ (ভিডিও সহ)

Digiqole ad


শিহাব উদ্দিন রুবেল,স্পেশাল করসপন্ডেন্টঃ বাগেরহাটের ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ফকিরহাট উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। “মহামারী কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি ” এই থিম নিয়ে শনিবার (১১ জুলাই) সকাল টায় ১০ জুম এ্যাপ্লিকেশন এর মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা অফিসার্স ক্লাবে দুপুর ১২ টায় স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলা পর্যায়ের ৮ ক্যাটাগরির শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মাঝে সনদ প্রদান ও পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে ফকিরহাট উপজেলা মেডিকেল অফিসার ও মা,শিশু স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহরিয়ার শামীম এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহানাজ পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ,উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা,মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অসীম কুমার সমাদ্দার প্রমুখ।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে বেতাগা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র,শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসাবে ফকিরহাট ইউনিয়ন পরিষদ,শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসাবে মাসুদা খানম,শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসাবে যমুনা রানী , শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক হিসাবে মুরশিদুল আলম,শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী স্বপ্না রানী রায়কে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়।

বাগেরহাটের ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা ও পুরষ্কার বিতরণ

বাগেরহাটের ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা ও পুরষ্কার বিতরণ

Publicado por Rampal Times – রামপাল টাইমস en Sábado, 11 de julio de 2020

Digiqole ad

Related post